May 3, 2024, 8:31 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
মাগুরায় এপেক্স ক্লাবের নতুন কমিটি গঠিত শামীম আহমেদ প্রেসিডেন্ট, মঞ্জুরুল ইসলাম সেক্রেটারি মুন্সীগঞ্জে পুকুরের পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু শাজাহানপুরে টানা ৪র্থ বারের মতো শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক ( কারিগরী ) নির্বাচিত হলেন মোঃ আতিকুর রহমান সাংবাদিকের পিছে লাগা বাজুস দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে লক্ষ্মীপুরে বাজুসের মতবিনিময় সভা বড়াইগ্রামে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনা সভা উজিরপুরে ১০ বছরের ছাত্রীর রহস্যজনক মৃত্যু ৮ মে মাহবুবুর রহমান মধুর ঘোড়া মার্কা বিজয় নিশ্চিত বলে মনে করেন বরিশাল বাসি ভালুকায় ৬টি চুরি হওয়া গরু উদ্ধার করে মালিককে হস্তান্তর করলেন ওসি রক্তের বাঁধন একটি সেচ্ছাসেবী সংগঠন এর পক্ষ থেকে তীব্র তাপমাত্রায় কৃষক ও শ্রমজীবী মানুষের মাঝে ঠান্ডা পানি ও টেস্টি সেলাইন বিতরন
পাথরঘাটায় ১৭শ ৯০ শিক্ষার্থী পেল ফলজ ও বনজ গাছের চারা

পাথরঘাটায় ১৭শ ৯০ শিক্ষার্থী পেল ফলজ ও বনজ গাছের চারা

পাথরঘাটা (বরগুন)প্রতিনিধি ,
বরগুনার পাথরঘাটায় ১০ সেপ্টেম্বর রবিবার বেলা সাড়ে ১১টার দিকে পাথরঘাটা সদর ইউনিয়নের ৫নং রুহিতা বাজারে রুহিতা মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন সেল্টাররের নিচতলায় ফলজ ও বনজ চারা গাছ বিতরণ করা হয়।

পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর অর্থায়নে এবং সংগঠিত গ্রামোন্নায়ন কর্মসূচি (সংগ্রাম) এর বাস্তবায়নে বৈকালীন শিক্ষা সহায়তা কেন্দ্রের ১৭শ ৯০ শিক্ষার্থী পরিবারের মাঝে ১ টি ফলজ ও একটি বনজ গাছ ভিতরণ করা হয়েছে। রবিবার বেলা সাড়ে ১১ টার দিকে রুহিতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আনুষ্ঠানিক ভাবে শিক্ষার্থীদের এ গাছের চারা তুলে দেন সংগ্রাম এর প্রতিষ্ঠাতা চৌধুরী মোহাম্মদ মাছুম।

সম্মনিত গ্রামোন্নায়ন কর্মসূচি (সংগ্রাম) এর প্রতিষ্ঠাতা চৌধুরী মোহাম্মদ মাছুম এর সভাপতিত্বে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাথরঘাটা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোহাম্মাদ মহাসিন কবির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ সিদ্দিকুর রহমান, সদর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. রেজাউল করিমসহ সংগ্রামের কর্মকর্তাগণ ও সাংবাদিক এস এম জসিম,মো:জিয়াউল ইসলাম প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, গাছ আমাদের ছায়া, অক্সিজেন ও ফল দেয়। গাছ ধ্বংস না করে বেশি করে গাছ লাগাতে হবে। শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ। শিশুরা যেনো আগামীতে সুন্দর পৃথিবীতে গড়তে করতে পারে, তাই বেশি করে গাছ লাগাতে হবে। আজ আপনাদের মাঝে চারা গাছ দিচ্ছি। সবুজ পৃথিবীর জন্য সংগ্রাম করতে হবে, যাতে করে সুস্থ ভাবে নিঃস্বাস নিতে পারি।

অমল তালুকদার ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD